বুধবার, ১৫ মে ২০২৪, ০৭:৫০ পূর্বাহ্ন

শিরোনাম :
সাপ্তাহিক সাহসী সময়ের ২৬তম বর্ষে পদার্পনে সকলকে প্রাণঢালা শুভেচ্ছা বীরত্বের এক অবিস্মরণীয় গৌরবময় দিন ৫৩তম মহান বিজয় দিবস আজ নিপাহ ভাইরাস প্রতিরোধে খেজুরের কাঁচা রস পান না করার জন্য আহবান স্বাস্থ্য অধিদপ্তরের বিজয় দিবস উপলক্ষে রাজবাড়ী জেলা প্রশাসনের বিভিন্ন কর্মসূচি রাজবাড়ীতে হারানো ৩৫টি মোবাইল উদ্ধার করে মালিকদের কাছে হস্তান্তর করল পুলিশ রাজবাড়ীতে গত ২৪ ঘন্টায় ডেঙ্গুতে আক্রান্ত ২৫ জন হাসপাতালে ভর্তি কালুখালী উপজেলার হোগলাডাঙ্গী মাদ্রাসা থেকে দাখিল-আলিম পরীক্ষার কেন্দ্র স্থানান্তরে ১১টি মাদ্রাসার শিক্ষা কার্যক্রম অনিশ্চয়তার পথে গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলায় ভ্যান উল্টে গভীর গর্তে পড়ে মসলা বিক্রেতা নিহত রাজবাড়ীতে সাহিত্যে বঙ্গবন্ধু শীর্ষক বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন ডিজিটাল যোগাযোগ ভারত-বাংলাদেশ অংশীদারিত্বের উদীয়মান ক্ষেত্র ঃ ভার্মা
ঈদের আগে গোল্ডেন লাইনের বাস চলাচল না করার শর্তে রাজবাড়ীতে বাস ধর্মঘট প্রত্যাহার

ঈদের আগে গোল্ডেন লাইনের বাস চলাচল না করার শর্তে রাজবাড়ীতে বাস ধর্মঘট প্রত্যাহার

॥স্টাফ রিপোর্টার॥ রাজবাড়ী-ঢাকা রুটে ফরিদপুরের গোল্ডেন লাইন পরিবহনের বাস চলাচলকে কেন্দ্র করে রাজবাড়ীতে ২৪ ঘন্টা বন্ধ থাকার পর বাস ধর্মঘট প্রত্যাহার করে নিয়েছে জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপ।
গতকাল ১৮ই জুন রাত ৯টায় জেলা বাস মালিক গ্রুপের কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়।
গত ১৭ই জুন বিকালে ঢাকা থেকে রাজবাড়ী রুটে গোল্ডেন লাইনের বাস ছেড়ে আসলে জেলার সকল রুটে বাস চলাচল বন্ধ করে দেয় রাজবাড়ী জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপ।
এর আগে গোল্ডেন লাইনের বাস চলাচলকে কেন্দ্র করে গত ১৬ই জুন প্রথম দফায় রাজবাড়ী-ঢাকা রুটে বাস চলাচল বন্ধ করেছিল জেলা বাস মালিক গ্রুপ। তবে ওই দিন রাতে রাজবাড়ী জেলা প্রশাসন ও পুলিশ সুপারের আশ্বাসে ধর্মঘট প্রত্যাহার করে নেন বাস মালিক গ্রুপ।
কয়েক দফায় বাস চলাচল বন্ধ থাকায় চরম ভোগান্তিতে পড়েন যাত্রীরা।
রাজবাড়ী জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রাজ্জাক লিটন বলেন, রাজবাড়ীর উপর দিয়ে গোল্ডেন লাইনের বাস চলাচল বন্ধ না হওয়ায় আমরা সকল রুটে বাস চলাচল বন্ধ করেছিলাম। কিন্তু এ ব্যাপারে গতকাল ১৮ই জুন রাতে রাজবাড়ীর জেলা প্রশাসক আবু কায়সার খান আমাদেরকে সাথে জরুরী বৈঠক করেন। বৈঠকে তিনি বলেন ঈদের আগে আপাত গোল্ডেন লাইন বাস এরুটে চলবে না। ঈদের পরে এ ব্যাপারে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি শাজাহান খান এমপির সাথে বসে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। জেলা প্রশাসকের এমন আশ^াসে আমরা রাতেই বাস চলাচল নিষেধাজ্ঞা প্রত্যাহার করে নিয়েছে।
সংবাদ সম্মেলনে সংবাদ সম্মেলনে জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের সহ-সভাপতি পরিমল কুমার সাহা, মোঃ মাহাবুবুর রহমান, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী মোল্লা, সদস্য বিকাশ কুমার ঘোষ, রনজিত কুমার টিটু, সুকুমার ভৌমিক, বিকাশ রঞ্জন সরকার কংকন, বিপ্লব কুমার দত্ত, সাবেক সভাপতি মোঃ আকতারুজ্জামান হাসান, সাবেক সাধারণ সম্পাদক মুরাদ হাসান, সহ-সাধারণ সম্পাদক রইস উদ্দিন বাবু, সাবেক কোষাধ্যক্ষ কুঞ্জন কান্তি সরকার, সাবেক দপ্তর সম্পাদক বাবলু ব্যাপারী ও অসিত কুমার দাস, সাবেক লাইন সেক্রেটারী মোঃ শামসুদ্দিন মন্ডল, সাবেক সদস্য আব্দুর রহমান টিটু ও রাজবাড়ী জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ উপস্থিত ছিলেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved  2022 sahasisamoy
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!